আত্রাইয়ে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন আনোয়ার হোসেন হেলাল এমপি

 আত্রাইয়ে সাংবাদিকদের ঈদ উপহার দিলেন আনোয়ার হোসেন হেলাল এমপি

নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁর আত্রাইয়ে কর্মরত সাংবাদিকদের ঈদ উপহার দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো.আনোয়ার হোসেন হেলাল। বুধবার সকাল সাড়ে ১১টার সময় আত্রাই প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাথে ঈদ পূর্ববর্তী এক মতবিনিময় সভায় উপস্থিত হন সাংসদ হেলাল।
আত্রাই প্রেসক্লাবের সভাপতি রুহুল আমীন এর সভাপতিত্বে সাংসদ আলহাজ্ব মো.আনোয়ার হোসেন হেলাল বলেন, তিনি তার নিজস্ব তহবিল থেকে গত আড়াইমাসব্যপী চলমান করোনা সংকটে আত্রাই ও রাণীনগরে দুঃস্থ, অসহায় ও গরীব মানুষসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের জন্য খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করেছেন। প্রতিদিন তিনি ১ শতাধিক প্যাকেট করে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।
তিনি বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে গরীব মানুষদের পাশে দাঁড়িয়েছি। এ কাজে আমার অনেক শুভাকাঙ্খি অর্থ ও পণ্য সহায়তা দিয়ে আমাকে সাহায্য করেছেন। তাদের আর আমার নিজস্ব তহবিলের টাকার প্রতিনিয়ত ত্রাণ সামগ্রী বিতরণ অব্যহত রেখেছি। আমি আমার সর্বস্ব দিয়ে হলেও শেষ পর্যন্ত আমার নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকবো।
এই মতবিনিময় সভা ও ঈদ উপহার বিতরণে অন্যান্যের মধ্যে আত্রাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.এবাদুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ চন্দ্র দুলাল,সাধারন সম্পাদক ও আহসান গঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান মো.আক্কাছ আলী,ওসি আবুল কালাম আজাদ, সহসভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরদার শোয়েব, আত্রাই প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নাজমুল হোসেন সেন্টু,সাংবাদিক আল আমিন মিলন, ছাবেদ আলী, ফিরোজ হোসাইন,তপন সরকার,আবু হেনা মোস্তফা কামাল,খালেদ বিন ফিরোজ,সোহেল রানা প্রমুখ। সাংসদ আনোয়ার হোসেন হেলাল আত্রাইয়ের কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের হাতে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা স্বরুপ ঈদ সামগ্রী উপহার হিসেবে তুলে দেন।

শর্টলিংকঃ