আত্রাই হেল্পডেক্স ও শিশুপার্ক উদ্বোধন করলেন ডিসি

আবুহেনা নিজস্ব প্রতিবেদকঃ

“আপনি না, আমরাই পৌঁছে যাবো আপনার দোরগোড়ায়” এই প্রতিপাদ্যকে সামলে রেখে নওগাঁ জেলার আত্রাই উপজেলায় হেল্পডেক্স ও রসুলপুর আশ্রয়ন প্রকল্পে শিশুপার্ক উদ্বোধন এবং মধুগুড়নই আশ্রয়ন প্রকল্পে মসজিদের ভিত্তি প্রস্ত স্থাপন করা হয়েছে।

আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) আত্রাইয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে দিনব্যাপি বিভিন্ন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশিদ।

এদিন দিবসের শুরুতে সমাজসেবা অফিসের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে ৪২২ জন অনগ্রসর জনগোষ্ঠীর মাঝে তিন হাজার টাকা করে চেক তুলে দেন। এরপর ৩৩৩ এ কল করে খাদ্য সহায়তা প্রাপ্তি দুইশত জনকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, শিক্ষক, সরকারের বিভিন্ন দফতরের কর্মকর্তা গনের সাথে বাল্য বিয়ে, মাদক, সন্ত্রাস, করোনা টিকা, বিভিন্ন প্রকার ভাতা, উন্নয়ন, তথ্য অধিকার ও আশ্রয়ন প্রকল্প বিষয়ে মতবিনিময় করেন জেলা প্রশাসক।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, ইউএনও ইকতেখারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সম্পাদক আক্কাছ আলী, ওসি আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও হাফিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, জানবক্স সরদার, নাজমুল হক নাদিম বক্তব্য রাখেন।

শর্টলিংকঃ