কুলিয়ারচরে এক ফার্নিচার ব্যবসায়ীকে মেরে ২লাখ ৬৫ হাজার টাকা লুট

বিশেষ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের কুলিয়ারচরে গভীর রাতে এক ফার্নিচার দোকানের টিনের ডাপাট ভেঙ্গে ঘরে প্রবেশ করে ব্যবসায়ীকে মেরে মারাত্বক আহত করে ২লাখ ৬৫ হাজার টাকা লুট করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৩টার দিকে কুলিয়ারচর পৌর এলাকার আশ্রবপুর ব্রীজ সংলগ্ন কুলিয়ারচর লিয়ন বোর্ড ফার্নিচার দোকানে এ ঘটনাটি ঘটে।

কুলিয়ারচর লিয়ন বোর্ড ফার্নিচার দোকানের স্বত্বাধিকারী সপ্তম সূত্রধর (২৩) এর পিতা চন্দ্রমোহন সূত্রধর (৫৫) বলেন, রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে খাবার খেয়ে প্রতিদিনের ন্যায় তার ছেলে সপ্তম সূত্রধর (২৩) তাদের ফার্নিচারের দোকানে ঘুমিয়ে ছিলো। সোমবার (১৩সেপ্টেম্বর) রাত সাড়ে ৩টার দিকে তাদের দোকানের মালামাল বহনকারী ভ্যান চালক পৌর এলাকার পশ্চিম গাইলকাটা গ্রামের আবুচান মিয়ার পুত্র নূর আলম (২৫) দোকান ঘরের ডাপাট ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে এস.এস ফাইপ দিয়ে তার ঘুমন্ত ছেলে সপ্তম সূত্রধরের মাথায় ও ঘাড়ে একাধিক আঘাত করে দোকানে থাকা ২লক্ষ ৬৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এসময় সপ্তম সূত্রধরের ডাক চিৎকারে পার্শ্ববর্তী দোকানদার মো. আরশ মিয়া (৫৫) ঘটনাস্থলে আসার সাথে সাথে লুন্ঠনকারী তার ব্যবহৃত আইডিয়া নামক একটি মোবাইল সেট ফেলে তাৎক্ষণিক পালিয়ে যায়।
পরে স্থানীয়রা গুরুত্বর আহত সপ্তম সূত্রধরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাতেই ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক আরো উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এব্যাপারে কুলিয়ারচর থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে আমরা অবগত নই। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শর্টলিংকঃ