গোয়ালকান্দি ইউপির নৌকার মনোনয়ন প্রত্যাশী বর্তমান চেয়ারম্যান আলমগীর সরকার এর গণসংযোগ ও পথসভা

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর বাগমারা উপজেলার ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়নে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি,মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান ও দুই বারের নির্বাচিত চেয়ারম্যান গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৩ নং ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ শেষে সন্ধ্যার পর রামরামা গ্রামের জলপাই তলা মোড়ে আওয়ামী লীগের নেতাকর্মী নিয়ে পথসভা করেন।

আলমগীর সরকার গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করে বিজয় হয়েছিলেন।

আবারও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রাপ্তির লক্ষ্যে ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে চলেছেন। ইউনিয়নবাসীর সকল প্রয়োজনে পাশে থেকেছেন সব সময়। বিশেষ করে মহামারী করোনা ভাইরাসের সময় মানুষের দ্বারে দ্বারে গিয়ে খাদ্য সহ সকল প্রকার সহযোগিতা করেছেন। দলীয় মনোনয়ন পেলে এবারেও বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয় করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর। সেই স্বপ্ন বাস্তবায়ন করে
ডিজিটাল ইউনিয়ন পরিষদ গড়ে তোলা হবে বলে তিনি জানান।

পথ সভার প্রধান অতিথির বক্তেব্য আলমগীর সরকার বলেন,
আমি আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আওয়ামী লীগ ও গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের জনগনের পাশে থাকার জন্য বড় ভাই সাবেক চেয়ারম্যান শহীদ জাহাঙ্গীর সরকার কে প্রকাশ্যে সর্বহারারা জবাই করে হত্যা করে। তারপরও আমার পরিবার জনগনের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছে। জনগণের ভালোবাসায় গত নির্বাচনে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী করেছেন।
এ জয় আমার একার নয়,
এ জয় ছিলো গোয়ালকান্দি বাসির স্বাধীনতার পক্ষের জয়।আওয়ামী লীগের জয়,মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জয়।
ছাত্র জীবন থেকেই আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমি আবারও দলীয় মনোনয়ন প্রত্যাশী। দল আমাকে মনোনয়ন দিলে আবারও আমাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে চলেছে সেই ধারা অব্যাহত রেখে ইউনিয়নবাসীর উন্নয়নে কাজ করতে পারি সেই আহবান জানাচ্ছি। বর্তমান সরকার উন্নয়নের সরকার। সরকারের পাশাপাশি আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান ছাড়া এলাকার উন্নয়ন সম্ভব না। এলাকার উন্নয়ন চাইলে নৌকার বিজয় ঘটাতে হবে। দলমত নির্র্বিশেষে এলাকার স্বার্থে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর বিজয়ে কাজ করবো।
এ সময় ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ