দুর্গাপুরে দিনে দুপুরে দুইটি দোকানে দুর্ধর্ষ চূরি সংঘটিত

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর

রাজশাহীর দুর্গাপুর উপজেলা সদরে দুইটি দোকানে দিনে দুপুরে দুর্ধর্ষ চূরি সংঘটিত হয়েছে। এ বিষয়ে দুইটি দোকান মালিকের পক্ষে হাফিজুর রহমান জুয়েল দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

উপজেলার মেডিকেল মোড়ের টুটুল মার্কেটে হাফিজুর রহমানের নিউ ডেন্টাল এন্ড কম্পিউটার সেন্টার ও জাহিদুল ইসলাম টুটুলের দিনা ডায়াগনষ্টিক সেন্টারে এই চুরি সংঘটিত হয়।

১৭ সেপ্টেম্বর শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত দোকানদারী শেষ করে জুম্মার নামাজ আদায়ের জন্য দোকান বন্দ করে চলে যায় দোকানদারা।

জুম্মা নামাজের কারনে মার্কেটের দোকান বন্দ থাকার সুযোগে কয়েক জনের একটি চোরচক্র দোকান ঘরের সার্টারের তালা ভেঙ্গে নিউ ডেন্টাল এন্ড কম্পিউটার সেন্টার থেকে নগদ সাড়ে ৬ হাজার টাকা ও ৬৫ হাজার টাকা মূল্যের ডি,এস,এলার ক্যামেরা এবং দিনা ডায়াগনষ্টিক সেন্টারের ক্যাশবাক্সের তালা ভেঙ্গে নগদ ৬হাজার ২৫০ টাকা নিয়ে যায়।

নামাজ শেষে দোকান খুলতে এসে সার্টারের তালা ভাঙ্গা দেখে দোকানের ভিতরে প্রবেশ করে দেখে ক্যাশবাক্সের তালা ভাঙ্গে চোরেরা নগদ অর্থ সহ ক্যামেরা চুরি করেছে।

পরে এ বিষয়ে নিউ ডেন্টাল এন্ড কম্পিউটার সেন্টারের মালিক হাফিজুর রহমান জুয়েল বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এবিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, চুরির বিষয়ে অভিযোগ হয়েছে এ বিষয়ে তদন্ত চলছে।

শর্টলিংকঃ