দুর্গাপুরে শ্বশুর বাড়িতে জামায়ের আত্মহত্যা

শেখ সাদী, দুর্গাপুর

রাজশাহীর দুর্গাপুরে শ্বশুর বাড়িতে আবু সাঈদ (৪৫)নামের এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কানপাড়া দূর্গাদহ মধ্যপাড়া গ্রামে। পুলিশ লাশটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

থানা পুলিশ ও স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, আবু সাঈদ দীর্ঘদিন যাবৎ উপজেলার কানপাড়া দূর্গাদহ মধ্যপাড়া তার শ্বশুর ইসরাইল আলীর বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। গত রবিবার রাতে আবু সাঈদ সবার অজান্তে বাড়ির পাশে একটি গাছের সাথে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে সোমবার সকালে স্থানীয়রা আবু সাঈদের ঝুলন্ত লাশটি দেখতে পায়। এসময় স্থানীয় লোকজন নিহতের পরিবারকে খবর দেন। পরে পুলিশের সহযোগীতায় ঝুলন্ত অবস্থায় রশি কেটে লাশটি উদ্ধার করা হয়। আবু সাঈদের বাড়ি একই উপজেলার দাউকান্দি গ্রামে। নিহত আবু সাঈদ মাদকাসক্ত ছিলেন। পারিবারিক কলহের জের ধরেই সে আত্মহত্যা করেছে বলে স্থানীয়রা জানান। আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, কারো কোনো অভিযোগ না থাকায় নিহতের বড় ছেলের জিম্মায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

শর্টলিংকঃ