দেশের দুর্দিনে মাস্ক হাতে রাস্তায় রাজশাহী মডেল প্রেসক্লাব

 

রাজশাহী থেকে নিজস্ব প্রতিনিধিঃ
রাষ্ট্রীয় সকল জাতীয় প্রোগ্রাম সহ দেশের যেকোন দুর্দিনে সরকারের পাশাপাশি অসহায় হতদরিদ্র মানুষের সহযোগিতা করে চলেছেন রাজশাহী মডেল প্রেসক্লাব। এরই ধারাবাহিকতায় ১৬ এপ্রিল ২০২১ তারিখে করোনা দুর্যোগে অসহায় ও দিনমুজুরদের মাঝে মাস্ক ও মাহে রমযানের সময়সূচী ক্যালেন্ডার বিতরণ করেছে রাজশাহী মডেল প্রেসক্লাব।

২০১৯ সালের নভেম্বরে, রাজশাহীতে কাজ করা ৩৩ জন অবহেলিত একঝাক তরুন মেধাবী সাংবাদিকদের নিয়ে গড়ে উঠে রাজশাহী মডেল প্রেসক্লাব। এরপর থেকে বস্তুনিষ্ঠ সংবাদ সহ দেশের সকল রাষ্ট্রীয় প্রোগ্রাম, প্রাকৃতিক দুর্যোগ, ও সর্বশেষ পুরো বিশ্বের আতঙ্কিত কোভিট-১৯ এর ক্রান্তিকালে অসহায় গরীব দুস্থ্য মানুষকে সাহায্য সহযোগিতা করে এসেছে। এমনকি ২০২০ সালের প্রথম লকডাউনে গরীব দুস্থ্যদের দোর গোড়ায় খাবার পৌছে দিয়েছে রাজশাহী মডেল প্রেসক্লাব ।
সেই ধারাবাহিকতা বজাই রেখে ২১ সালের সরকার ঘোষিত দ্বিতীয় ধাপের লকডাউনে অসহায় ও খেটে খাওয়া ১৫০০ ( পনের শত) মানুষকে মাস্ক ও ক্যারেন্ডার দেওয়া হয়েছে। ১৬ এপ্রিল বিকাল ৪ টায় নগরীর রেলগেট এলাকা থেকে শুরু করে ভদ্রা মোড়, তালাইমারি, কাজলা গেট, সাহেববাজার জিরোপয়েন্ট, সিএন্ডবি মোড়ে রিক্সা চালক, অটো রিক্সা চালক, দিন মুজুর, সাধারন পথচারী সহ নিজের জীবনবাজী রেখে যারা কাজ করছেন তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। সর্বশেষ লক্ষিপুর মোড়ে গিয়ে এই মাস্ক ও ক্যালেন্ডার বিতরণ শেষ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ইনন হোটেল এর সত্বাধিকারি আবু ইউসুফ মাসুদ, রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি ও উত্তরবঙ্গ প্রতিদিনের নির্বাহী সম্পাদক এমএ হাবিব জুয়েল, সহ-সভাপতি ও ভোরের আভা২৪ ডট কম নিউজ পোর্টালের সম্পাদক রেজাউল করিম, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ কন্ঠের ব্যুরো চীফ ইমদাদুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক ও জাতীয় দৈনিক গনমুক্তির রাজশাহী ব্যুরো চীফ মাজহারুল ইসলাম চপল, আইন বিষয়ক সম্পাদক ও শিক্ষনবিষ এ্যাডভোকেট আক্তারুজ্জামান আকাশ সদস্যদের মধ্যে বিপ্লব, হারুনসহ প্রমুখ।

শর্টলিংকঃ