নওগাঁয় পৌর মার্কেট থেকে বিপুল বাংলা মদ উদ্ধার, গ্রেফতার ৩

 

নিজস্ব প্রতিবেদকঃ
নওগাঁয় পৌর মার্কেট থেকে বিপুল বাংলা মদ উদ্ধার, গ্রেফতার ৩
নওগাঁ প্রতিনিধি : সোমবার দুপুরে নওগাঁ শহরের ক্ষুদ্র চাল বাজার সংলগ্ন উত্তর পার্শ্বে পৌর মার্কেটে ব্যক্তিগত ভাবে ব্যবহৃত দু’টি অফিস কক্ষ থেকে বিপুল পরিমাণ বাংলা মদ উদ্ধার করেছে র‌্যাব। সেই সঙ্গে ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক তৌকির আহম্মেদ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই দু’টি কক্ষে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে অফিসের দু’টি কক্ষ থেকে কার্টুনে ভর্ত্তি অবস্থায় এসব মদ উদ্ধার করা হয়। কার্টুন ছাড়াও সেখানে থাকা ফ্রিজের মধ্যেও মদের বোতল পাওয়া যায়। ঘটনার সময় সেখানে অবস্থানরত ৩ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, শহরের বনানীপাড়ার ফিরোজ হোসেন (২৮), দূর্গাপুরের সুধীর চন্দ্র বিশ্বাস (৩৫) এবং খাস নওগাঁ মহল্লার জয়নাল আবেদীন। স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে র‌্যাব জানায়, ব্যক্তিগত অফিসের নামে ব্যবহৃত এসব কক্ষে সারারাত ধরে জুয়ার আসর বসতো। এই আসরে নওগাঁ ছাড়াও পার্শ্ববর্তী নাটোর, রাজশাহী, বগুড়া ও জয়পুরহাট জেলা থেকে জুয়াড়ীরা এসে অংশগ্রহণ করতো। সেই সাথে চলতো মদের আসর।

স্থানীয়ভাবে ওই কক্ষগুলো নওগাঁ পৌরসভার সাবেক কাউন্সিলর নাজমুল হক মন্টু এবং বর্তমান কাউন্সিলর শেখ আনোয়ারুল ইসলাম মজনুর বলে জানা গেছে। এ ব্যাপারে বর্তমান কাউন্সিলর শেখ আনোয়ারুল ইসলাম মজনু বলেন, ঘরগুলো তাদের আগে ছিল। কিন্তু বিগত ৭ দিন আগে সেগুলো অন্যত্র বিক্রি করেছেন। তবে কার নিকট বিক্রি করেছেন তা জানা সম্ভব হয় নি।

এ রিপোর্ট লিখা পর্যন্ত নওগাঁ সদর থানায় একটি মামলা রুজু এবং ধৃত আসামীদের পুলিশের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছিল।

শর্টলিংকঃ