মসলেম উদ্দিনের সহযোগীতা চাইলেন ফরাদ

আলিফ হোসেন, তানোরঃ
রাজশাহীর তানোরে আসন্ন কাঁমারগা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় প্রার্থী ফজলে রাব্বী ফরহাদের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। জানা গেছে, ১২ অক্টোবর মঙ্গলবার ইউপির হাতিশাইল বাঘের মোড়ে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। এসময় উপস্থিত ছিলেন ইউপি আওয়ামী লীগ সভাপতি ও আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ফজলে রাব্বী ফরহাদ ও সম্পাদক সুফি কামাল মিন্টু প্রমুখ।
এদিকে বক্তব্য দিতে গিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া নৌকা প্রতিক পেয়ে আবেগাপ্লুত হয়ে কাঁদলেন ফজলে রাব্বী ফরাদ, তাঁর কান্নায় অন্যদের চোঁখেও জল গড়িয়ে যায়। তিনি বলেন, আওয়ামী লীগ দেশের সর্ববৃহত রাজনৈতিক দল। এই দলে চেয়ারম্যান পদে মনোনয়ন পাবার মতো অনেক যোগ্য নেতা রয়েছে, তবে মনোনয়ন তো পাবেন একজন। তাই কেউ মনোনয়ন না পেলেই তাকে অযোগ্য বা ছোট নেতা মনে করার কিছু নাই, কারণ আমরা সবাই একই নৌকার যাত্রী, আমাদের গন্তব্যও একটা নৌকার বিজয়। তিনি তার অনুগত সকল নেতা ও কর্মী-সমর্থকদের শতর্ক করে বলেন, কাওকে কটূক্তি করে কথা বলা যাবে না, আওয়ামী লীগের সকল নেতা ও কর্মী-সমর্থকরা একে অপরকে সম্মান দিয়ে কথা বলবেন। তিনি বলেন, ইউপি চেয়ারম্যান মসলেম উদ্দিন প্রামানিক আমার বড় ভাই
তিনি আমার ইউনিয়নে পর পর দুই বারের নির্বাচিত চেয়ারম্যান তার কাছে থেকে আমার অনেক কিছু শেখার আছে। তিনি বলেন, আমি মসলেম ভাইকে সঙ্গে নিয়ে এই কাঁমারগা ইউনিয়নের উন্নয়ন করতে চায়। তিনি ভোটের মাঠে মসলেম উদ্দিনের সহায়তা প্রত্যাশা করে বলেন, আমার বিশ্বাস ভোটের মাঠে তিনি আমার জন্য কাজ করবেন। কারণ যারা বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তারা কখানোই নৌকার বিপক্ষে অবস্থান নিবেন না, নিতে পারে না। তিনি বলেন, তারা দুইজন মিলে এক সঙ্গে কাজ করে কাঁমারগাকে মডেল ইউনিয়নে রপান্তর করতে চায়। এদিকে তাকে নৌকা প্রতিক উপহার দেয়ায় প্রধানমন্ত্রী, সাংসদ, উপজেলা চেয়ারম্যান ও কাঁমারগা ইউপিবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

শর্টলিংকঃ