রাজশাহী মহানগর প্রেসক্লাবের কমিটি গঠন

নিজেস্ব প্রতিনিধি, রাজশাহী

রাজশাহীতে পেশাগত দক্ষতা উন্নয়ন, সাংবাদিকদের মর্যাদা বৃদ্ধি, সৌহার্দ্য-সম্প্রীতি বজায়, নিরাপত্তা নিশ্চিতকরণ ও ন্যায় সংগত অধিকার আদায়ের সংগ্রামে প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করলো ‘রাজশাহী মহানগর প্রেসক্লাব’।

সোমবার (১৯ জুলাই) বিকেল সাড়ে ৫টায় নগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে আয়োজিত এক মতবিনিময় সভায় ‘রাজশাহী মহানগর প্রেসক্লাব’ এর মোট ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত সদস্য সাংবাদিকদের সর্বোসম্মতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী দৈনিক রাজশাহীর আলো’র নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত ভাবনা’র সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো আহব্বায়ক এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মুহা. আব্দুল আউয়াল সদস্য সচিব নির্বাচিত হয়েছেন।

এছাড়া দৈনিক খোলা কাগজ ও দৈনিক বার্তার স্টাফ রিপোর্টার মাসুদ রানা রাব্বানী ও অনলাইন নিউজ পোর্টাল মতিহার বার্তা ডটকমের সম্পাদক আনোয়ার হোসেন যুগ্ম আহবায়ক নির্বাচিত হয়েছেন। আর কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন- দৈনিক আমাদের নতুন সময়’র রাজশাহী ব্যুরো চীফ ও দৈনিক গণধ্বনি প্রতিদিনের চীফ রিপোর্টার মঈন উদ্দিন, দৈনিক সময়ের কাগজের রাজশাহীর স্থানীয় সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, দৈনিক আমাদের নতুন সময়’র স্টাফ রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল রাজশাহীর সময় ডটকমের চীফ রিপোর্টার ইফতেখার আলম বিশাল, দৈনিক আমাদের সময়’র রাজশাহী জেলা প্রতিনিধি ও জাগো নিউজ টুয়েন্টিফোর ডট কম’র রাজশাহী প্রতিনিধি ফয়সাল আহমেদ এবং দৈনিক সময়ের কাগজের ফটোসাংবাদিক ফায়সাল হোসেন।

এতে সভাপতিত্ব করেন দৈনিক রাজশাহীর আলো পত্রিকার নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক মুক্ত ভাবনা পত্রিকার সম্পাদক এসএম আব্দুল মুগনী নীরো। সভায় প্রেসক্লাবের নতুন সদস্য অন্তর্ভুক্তকরণ, পূর্ণাঙ্গ গঠনতন্ত্র প্রণয়নসহ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়া সভায় আগামী এক মাসের মধ্যে রাজশাহী মহানগর প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি (নির্বাহী পরিষদ) গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

শর্টলিংকঃ