শাহজাহান-এর মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগের গভীর শোক ও দুঃখ প্রকাশ

 

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ

বাংলাদেশ আওয়ামী লীগ-এর দপ্তর উপ-কমিটির সাবেক সদস্য মোঃ
শাহজাহান-এর মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। রাজশাহী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার এক বার্তাতে উল্লেখ করেন,রাজশাহী জেলা আওয়ামী লীগ-এর পক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক এমপি আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা আজ এক শোক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের ব্যবস্থাপক, আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এমপি’র সাবেক ব্যক্তিগত কর্মকর্তা এবং বাংলাদেশ আওয়ামী লীগ-এর দপ্তর উপ-কমিটির সাবেক সদস্য মোঃ শাহজাহান-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।

শোক বিবৃতিতে তাঁরা মরহুম মোঃ শাহজাহান-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা ও তাঁর শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তাঁরা সবার প্রতি মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া করারও আহবান জানিয়েছেন।

উল্লেখ্য মোঃ শাহজাহান গত ২৯ মার্চ দিবাগত রাত ১২ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর এবং তিনি স্ত্রী, ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন ।

শর্টলিংকঃ