সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকা’র ওয়েব সাইডের উদ্বোধন করলেন, এমপি আনোয়ার হোসেন হেলাল

সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকা’র ওয়েব সাইডের উদ্বোধন করলেন, এমপি আনোয়ার হোসেন হেলাল

আবুহেনা নিজস্ব প্রতিবেদক নওগাঁ

ভবিষ্যৎ প্রজন্মের মধ্যে আলোর দর্পন ছড়িয়ে দিতে নানা মুখী সংবাদ তুলে ধরার লক্ষ্যে সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকা’র ওয়েব সাইডের উদ্বোধন করলেন,আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল,এমপি।

 

তিনি আজ ১০/০৬/২০২১ বৃহস্পতিবার সন্ধ্যায় রাণীনগর নিজ অফিস কক্ষে সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকা’র ওয়েবসাইটটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন।

আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল বলেন, দেশের বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মকে আলোর পথ দেখাতে পত্রিকা গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে।তিনি আরো বলেন,জননেত্রী শেখ হাসিনার দেশের উন্নয়ন সহ আত্রাই রাণীনগরের উন্নয়ন এবং আত্রাই রাণীনগরের সঠিক চিত্র তুলে ধরার আহ্বান জানান।সাংবাদিকরা জাতির দর্পন বলে আখ্যায়িত করেন তিনি।
ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠানে সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,সাপ্তাহিক প্রজন্মের আলো পত্রিকা দীর্ঘ ৮ বছর পেরিয়ে ৯ বছরে পদার্পণ করেছে। শত প্রতিকূলতার মাঝে ও টিকে থাকাটা কষ্ট সার্ধ হলেও পত্রিকাটি আমি নিজের সন্তানের মত লালন করছি।এমপি মহোদয়ের সুদৃষ্টি ও সবার সহযোগিতা পেলে সাপ্তাহিক প্রজন্মের আলোকে দৈনিকে রুপ দিতে পারবো ইনশাল্লাহ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,সাপ্তাহিক প্রজন্মের নিজস্ব প্রতিবেদক আবু হেনা মোস্তফা কামাল এবং স্বাগত বক্তব্য রাখেন,অধ্যক্ষ সিদ্দিকুর রহমান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, আলহাজ্ব এ কে এম, মহসিন আলী খান। সাংবাদিক রাহিদ সরদার,সাংবাদিক জাকির হোসেন জয়,সাহিত্যিক ও সাংবাদিক এমরান মাহমুদ প্রত্যয়,সাংবাদিক আবু রেজা, মোফাজ্জল হোসেন সন্দেশ, শরিফুল ইসলাম,রাজ ইসলাম, রাণীনগর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ সাপ্তাহিক প্রজন্মের আলো পরিবার।

শর্টলিংকঃ